ঢাকা, এপ্রিল ১৭, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:৩০:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মাকে ছুরিকাঘাত, চিৎকার করায় ভাবিকে হত্যা

| ২৯ মাঘ ১৪২৫ | Monday, February 11, 2019

 

রাজধানীর দক্ষিণখানে শারমিন আক্তার (৩০) নামে এক নারী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। ছুরিকাঘাতে আহত হয়েছেন তাঁর শাশুড়ি হামিদা বেগম (৬০)।

পুলিশ জানিয়েছে, শারমিনের দেবর শফিকুল এ ঘটনা ঘটিয়েছে। শফিকুল বর্তমানে পলাতক।

আজ সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে দক্ষিনখান ফায়দাবাদ টিআইসি কলোনি এলাকায় ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় দুইজনকে স্থানীয় বাসিন্দারা টঙ্গী হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসকেরা শারমিনকে মৃত ঘোষণা করে। হামিদা বেগম হাসপাতালে চিকিৎসাধীন।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, পারিবারিক নানা বিষয় নিয়ে শফিকুলের সঙ্গে তার মা হামিদা বেগমের ঝগড়া হয়। এক পর্যায় মাকে ছুরিকাঘাত করলে ভাবি শারমিন চিৎকার দেয়। পরে শারমিনকে ছুরিকাঘাত করে শফিকুল পালিয়ে যায়।

ওসি তপন চন্দ্র আরো জানান, বিস্তারিত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।