ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০৭:৩০:৫৭

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

| ৪ অগ্রহায়ন ১৪২৫ | Sunday, November 18, 2018

bnp2

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র পক্ষ থেকে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন। গুলশান কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ সাক্ষাৎকার গ্রহণ শুরু করেছেন। তারেক রহমান একাধিক মামলায় দণ্ডপ্রাপ্ত হয়েছেন এবং বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

এর আগে রোববার(১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার পর থেকে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে এ সাক্ষাৎকার শুরু হয়। সাক্ষাৎকার দিতে সকাল থেকে গুলশানের কার্যালয়ে আসতে শুরু করেন দলের মনোনয়ন প্রত্যাশী এবং তাদের সমর্থকরা।

প্রথম দিন সকাল সাড়ে ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগের সাক্ষাৎকার হওয়ার কথা রয়েছে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ মনোনয়ন বোর্ডের অন্য সদস্যরা গুলশান কার্যালয়ে উপস্থিত রয়েছেন। সাক্ষাৎকার পর্ব শুরু হয় পঞ্চগড়-১ ও ২ আসন দিয়ে।

এরপর দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আগামীকাল বরিশাল ও খুলনা বিভাগ, মঙ্গলবার চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ এবং বুধবার ময়মনসিংহ ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিবেন বোর্ডের সদস্যরা। বিএনপি থেকে এবার নির্বাচনের জন্য চার হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করে।