ঢাকা, এপ্রিল ১৮, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:১৭:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

মঞ্চ পুড়লেও রাষ্ট্রপতি যাচ্ছেন বাকৃবিতে

| ৭ শ্রাবণ ১৪২৫ | Sunday, July 22, 2018

 

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ছবি : সংগৃহীত

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ রোববার ময়মনসিংহে আসছেন। তিনি বাংলাদেশ কৃষি শিক্ষার উচ্চতর ও প্রাচীন বিদ্যাপীঠ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেবেন।

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বরে আয়োজন করা হয় অনুষ্ঠানের। তবে গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে আগুন লেগে মঞ্চ ও প্যান্ডেল পুড়ে যায়। এ কারণে অনুষ্ঠানটি হবে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে। দুপুর ২টায় অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। অনুষ্ঠানে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ও দুইজন সংসদ সদস্য বক্তব্য দেবেন।