ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৭:৪১:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ভোলায় পূজামণ্ডপ থেকে নারী ছদ্মবেশী যুবক আটক

| ৬ কার্তিক ১৪২২ | Wednesday, October 21, 2015

ভোলায় পূজামণ্ডপ থেকে নারীর ছদ্মবেশধারী এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার রাত সোয়া ১১ টার দিকে সদর উপজেলার একটি মণ্ডপ থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, অনুজ কাহালী রোডের পূজা মণ্ডপে শাড়ি ও বোরখা পরে নারীর বেশ ধরে ঘুরে বেড়াচ্ছিল সুমন। এ সময় সন্দেহজনক গতিবিধির কারণে তাকে আটক করা হলে, ছদ্মবেশের বিষয়টি বেরিয়ে আসে।

পরে সে ঠিক কারণে পরিচয় গোপন করে ঘোরাফেরা করছিল এবং তার সাথে আর কেউ জড়িত আছে কিনা বিষয়গুলো খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদের জন্য সুমনকে সদর থানায় নিয়ে যাওয়া হয়।