ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৪২:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির সঙ্গে জেলা জজ ও দায়রা জজদের মতবিনিময় ৩ ডিসেম্বর

| ৮ অগ্রহায়ন ১৪২৪ | Wednesday, November 22, 2017

অস্থায়ী প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞা- ফাইল ছবি

সারাদেশে কর্মরত সকল জেলা জজ ও দায়রা জজ/ সমপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে অস্থায়ী প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞার মতবিনিময় এবং দিক নির্দেশনামূলক অভিভাষণ আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

আজ বুধবার (২২ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার মোহাম্মদ নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিচার বিভাগে আরও গতিশীলতা আনয়নের লক্ষ্যে ‘ জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন, ২০১৭’ – এর পরের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর (রোববার) দুপুর আড়াইটা থেকে সাড়ে চারটা পর্যন্ত সুপ্রিম কোর্টের অডিটোরিয়ামে সারাদেশে সারাদেশে কর্মরত সকল জেলা জজ ও দায়রা জজ/ সমপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে প্রধান বিচারপতির কার্যভার পালনরত বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞা মতবিনিময় এবং দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান করবেন।

বিজ্ঞপ্তিতে উক্ত মতবিনিময় এবং দিক নির্দেশনামূলক অভিভাষণ অনুষ্ঠানে সারাদেশে কর্মরত সকল জেলা জজ ও দায়রা জজ/ সমপর্যায়ের কর্মকর্তাদেরকে যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।