ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:৪৯:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ভারত পর বাংলাদেশের যুবাদের সামনে পাকিস্তান

| ১ অগ্রহায়ন ১৪২৪ | Wednesday, November 15, 2017

 

ভারত বধের পর এবার বাংলাদেশের যুবাদের উল্লাস । ছবি : এনটিভি

মালয়েশিয়ায় পৌঁছে জয়ের পথে হাঁটবেন বলে জানিয়েছিলেন সাইফ হাসান। কথা রাখছে সাইফের দল। গ্রুপ পর্বে নেপাল, মালয়েশিয়া ও ভারতকে হারিয়ে সেমিফাইনাল খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। আগামীকাল বৃহস্পতিবার যুব এশিয়া কাপ ক্রিকেটের সেমিফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে লড়বে বাংলাদেশ।

কুয়ালালামপুরে আগামীকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৭টায় (মালয়েশিয়া সময় সাড়ে ৯টা) অনুষ্ঠিত হবে ম্যাচটি।

আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে আসরের দ্বিতীয় সেমিফাইনাল। এ ম্যাচে মুখোমুখি হবে আফগানিস্তান ও নেপাল।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে আসরের বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে সহজেই হারিয়েছে বাংলাদেশের যুবারা। গতকাল মঙ্গলবার ভারতকে আট উইকেটে হারিয়েছে বাংলাদেশ।

বৃষ্টি নামায়  ম্যাচ হয় ৩২ ওভারে। আগে ব্যাট করতে নেমে আট উইকেটে ১৮৭ রান করে ভারত। পিনাক ঘোষের অপরাজিত ৮১ রানের সুবাদে বাংলাদেশ সেটি পেরিয়ে যায় চার ওভার হাতে রেখেই।

বাংলাদেশকে দারুণ সূচনা এনে দেন দুই ওপেনার পিনাক ও নাঈম শেখ। দুজন উদ্বোধনী জুটিতে তোলেন ৮১ রান। নাঈম ৪৪ বলে তিনটি চার ও দুটি ছক্কায় ৩৮ রান করে ফিরলে ভাঙে এ জুটি।

অধিনায়ক সাইফ তিনে নেমে বেশিক্ষণ টেকেননি। ১৬ বলে তিনটি চারে ১৬ করে সাইফ ফেরার সময় বাংলাদেশের সংগ্রহ দুই উইকেটে ১০৮। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান তৌহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে বাকি কাজটা সারেন পিনাক।

৭৭ বলে ছয়টি চার ও তিন ছক্কায় অপরাজিত ৮১ রানের ইনিংসটি সাজান পিনাক। ৩২ বলে ৪ ছক্কা ও দুটি চারে ৪৮ রানে অপরাজিত ছিলেন হৃদয়।