ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:২৫:৪৯

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ভারতে হেলিকপ্টার দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬

| ১ মাঘ ১৪২৪ | Sunday, January 14, 2018

নয়াদিল্লী, ১৪ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : ভারতের পশ্চিম উপকূলে বিধ্বস্ত হেলিকপ্টারের ধ্বংসাবশেষ থেকে উদ্ধারকর্মীরা আরো দু’জনের মৃতদেহ উদ্ধারে সক্ষম হয়েছে।
ভারতীয় তেল ও প্রাকৃতিক গ্যাস কর্পোরেশনের হেলিকপ্টারটি শনিবার মুম্বাই থেকে উড্ডয়নের পর পরই বিধ্বস্ত হয়। এতে দুই পাইলট ও কর্পোরেশনের পাঁচ কর্মকর্তা ছিল। সিনিয়র কর্মকর্তাদের বহনকারী বিধ্বস্ত হেলিকপ্টারে এখন পর্যন্ত ছয় জনের মৃতদেহ পাওয়া গেছে। এখনো একজন নিখোঁজ রয়েছে। শনিবার চারজনের লাশ উদ্ধার করা হয়। খবর এএফপি’র।
ভারতের বেসামরিক বিমান মন্ত্রী বলেছেন, ‘দুর্ঘটনার কারণ তদন্ত করা হবে।’