ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:১৪:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ভাবির আপত্তিকর ছবি তুলে হুমকি, দেবরসহ দুজন গ্রেপ্তার

| ২১ মাঘ ১৪২৪ | Saturday, February 3, 2018

 

বরিশালের গৌরনদী উপজেলায় ভাবির করা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেবর সুজন বেপারী ও তাঁর বন্ধু রিপন সরদার। ছবি : ফোকাস বাংলা

ভাবির আপত্তিকর ছবি তুলে হুমকি দেওয়ার অভিযোগে বরিশালের গৌরনদী উপজেলার লক্ষণকাঠি গ্রাম থেকে দেবর সুজন বেপারী (২৮) ও তাঁর বন্ধু রিপন সরদারকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে তাঁর দেবরসহ দুজনকে আসামি করে গতকাল শুক্রবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গৃহবধূর (২০) স্বামী দুবাই থাকেন। এই সুযোগে স্বামীর ছোট ভাই সুজন বেপারী বিভিন্ন সময় তাঁকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

গৃহবধূ জানান, সুজনের কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় তিনি কৌশলে ঘরে বসে  গত বছরে ১৮ আগস্ট থেকে ১০ আক্টোবর মাসের যেকোনো সময় জামা-কাপড় পাল্টানোর সময় মোবাইলে তাঁর ছবি তোলেন। পরে সুজন ওই ছবি ইন্টারনেটের মাধ্যমে তাঁর বন্ধু একই গ্রামের রিপন সরদারের মোবাইলে পাঠিয়ে দেন। ওই ছবি দেখিয়ে তাঁর কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে আসছিলেন সুজন। অন্যথায় ইন্টারনেটে ওই ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। অবস্থা বেগতিক দেখে তিনি (গৃহবধূ) কিছুদিন আগে স্বামীর বাড়ি ছেড়ে তাঁর বাবার বাড়ি বাবুগঞ্জ উপজেলায় চলে যান। এরপর গত ২৪ জানুয়ারি  সুজন ওই ছবি গৃহবধূর বড় ভাইয়ের মোবাইলসহ বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, ওই গৃহবধূ বাদী হয়ে দেবর সুজন বেপারী ও সুজনের বন্ধু রিপন সরদারকে আসামি করে শুক্রবার সন্ধ্যায় থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাতেই লক্ষনকাঠি গ্রামে অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে। আসামিদের কাছ থেকে আলামতস্বরূপ ধারণকরা নগ্ন ছবিসহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তার হওয়া দুই আসামিকে আজ শনিবার দুপুরে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা ওই তরুণীর সঙ্গে সুজন বেপারীর দুবাইপ্রবাসী বড় ভাইয়ের বিয়ে হয়। বিয়ের তিন মাস পর সুজনের বড় ভাই দুবাই চলে যান।