ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৩১:৫৬

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ভাই খবর পাইছেন তো!

| ২৯ পৌষ ১৪২১ | Monday, January 12, 2015

Maya

ঢাকা: বিএনপি চেয়ারপারসনকে বিজেপি সভাপতির ফোন এবং মার্কিন কংগ্রেসের নিন্দা নিয়ে বিভ্রান্তি প্রসঙ্গে কৌতুক করলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তিনি বলেছেন, ‘ভাই খবর পাইতেছেন তো! আগে ছিল বিশ্ব বেহায়া, বিশ্ব চোর, এবার ধরা পড়ছে বিশ্ব মিথ্যাবাদী। আপনারা জানেন তো ইনি কে? তিনি হলেন বেগম খালেদা জিয়া। তিনি এখন বিশ্ব টাউটারি শুরু করছে।’

তিনি খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, ‘আপনার জন্য গজব অপেক্ষা করছে। আপনার রাজনীতি করার অধিকার নেই।’ মিথ্যা কথা বলার অপরাধে খালেদা জিয়াকে গ্রেপ্তার করে শাস্তির দাবিও জানান তিনি।

সোমবার সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে মায়া এ কথা বলেন।

সমাবেশের শুরুতে কোরআন তেলওয়াত করেন ইলিয়াস হোসেন মির হেলালী, গীতা পাঠ করেন দিলারী। এসময় বাইবেল নির্মল ও ত্রিপিটক পাঠ করা হয়।

সমাবেশ সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। প্রধান অথিতি হিসেবে মঞ্চে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সমাবেশ মঞ্চে আরো উপস্থিত আছেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, নগর আওয়ামী যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ সব অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতারা।