ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২৩:৩৯:১৫

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

বড় আয়োজন করে জাকাত দিতে হলে জানাতে হবে থানায় : ডিএমপি কমিশনার

| ২৭ আষাঢ় ১৪২২ | Saturday, July 11, 2015

ছবি লোড হচ্ছে
১১ জুলাই, ২০১৫
রাজধানী ঢাকায় বড় আয়োজন করে জাকাত দিতে হলে সংশ্লিষ্ট থানা পুলিশকে অন্তত একদিন আগে জানাতে হবে বলে ফের সতর্ক করলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। আজ শনিবার সকাল সাড়ে ১১টায় পল্টন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ঈদ উপলক্ষে ডিএমপির পোশাক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আছাদুজ্জামান আরও বলেন, গরিব মানুষদের জীবনের নিরাপত্তার জন্য জাকাত দেওয়ার ক্ষেত্রে সতর্ক হওয়া দরকার। পুলিশকে না জানিয়ে আয়োজন কর‍ার পরে যদি কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে, তবে আয়োজনকারী ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, ঈদের কারণে ফুটপাত দখল করে দোকান এবং গাড়ি পার্কিং প্রবণতা বাড়ছে। ফলে ভোগান্তির শিকার হচ্ছেন পথচারীরা। ইতিমধ্যে পুলিশ উচ্ছেদ অভিযান এবং অবৈধ গাড়ি পার্কিং এর বিরুদ্ধে অভিযান শুরু করেছে। ঈদের পরও এ অভিযান অব্যাহত থাকবে।