ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৩৪:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের দায়িত্বভার গ্রহণ

| ২৯ জ্যৈষ্ঠ ১৪২৫ | Tuesday, June 12, 2018

বিমান বাহিনীর সদ্য সাবেক প্রধানের কাছ থেকে নতুর প্রধানে দায়িত্বভার গ্রহণ

এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বাংলাদেশ বিমানবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। মঙ্গলবার (১২ জুন) বিকালে তিনি বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরারের স্থলাভিষিক্ত হয়েছেন।

এ উপলক্ষে বিমানবাহিনী সদর দফতরে বেলা ২টায় দায়িত্বভার গ্রহণের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় বিমানবাহিনী প্রধানের কার্যালয়ে নবনিযুক্ত বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিদায়ী বিমানবাহিনী প্রধান (সদ্য সাবেক) এয়ার চিফ মার্শাল আবু এসরারের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার শিখা অনির্বাণে ফুল দিয়ে একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ সশস্ত্রবাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সদর দফতরে বিমানবাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

সূত্র: বাসস