ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:২৬:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

বারদীতে শ্রীশ্রী লোকনাথ আশ্রম পরিদর্শনে ত্রিপুরার কৃষি,পর্যটন ও পরিবহন মন্ত্রী শ্রী প্রনজিৎ সিংহ রায়।

| ১০ আশ্বিন ১৪২৫ | Tuesday, September 25, 2018

Image may contain: 9 people, including Manik Chandra Sharkar, people standing and people sitting

বাংলাদেশ ও ভারতের যৌথ উদ্যোগে সরকারী ব্যবস্থাপনায় তীর্থভ্রমন শুরু করার আহ্বান জানান হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের সেক্রেটারী জেনারেল মানিক চন্দ্র সরকার।

গত২৪ সেপ্টেম্বর দুপুর ২টায় না,গঞ্জের বারদীতে শ্রীশ্রী লোকনাথ আশ্রম পরিদর্শনে আসেন ত্রিপুরার কৃষি, পর্যটন,ও পরিবহন মন্ত্রী শ্রী প্রনজিৎ সিংহ রায়। পরিদর্শনকালে শ্রীশ্রী লোকনাথ আশ্রমের মূল মন্দিরে পূজাসহ সমাধি মন্দির ও অন্যান্য মন্দির ঘুরে দেখেন করেন। পরে তিনি মন্দিরের প্রধান পুরহিত ও মন্দির কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভা করেন। উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মাইনরিটি ওয়াচ,বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর সেক্রেটারী জেনারেল মানিক চন্দ্র সরকারসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ । বক্তৃতাকালে মন্ত্রী বলেন বাংলাদেশ ও ভারতের সম্পর্ক এক অন্য রকম উচ্চতায় পৌছে গেছে যা আজ বিশ্ব দরবরে রুল মডেল। বাংলাদেশে কিছু সংখ্যালঘু নির্যাতনের খবর পাই সংখ্যালঘু নির্যাতন বন্ধ করতে এদেশের সরকার চেস্টা করছে হয়তো ভবিষ্যতে তা নিরশন হবে সেটাই আমরা প্রত্যাশা করি।

Image may contain: 6 people, people smiling, people standing and outdoor

আমি বাংলাদেশে এসে এদেশের মানুষের ভালবসায় মুগ্ধ। ভবিষ্যতে আবারও আসব। খুব তারাতারী হয়তবা আমাদের মূখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বাংলাদেশ সফর করবেন। পরে  বাংলাদেশ মাইনরিটি ওয়াচ,বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর সেক্রেটারী জেনারেল মানিক চন্দ্র সরকার বাংলাদেশ ও ভারতের যৌথ উদ্যোগে সরকারী ব্যবস্থাপনায় তীর্থভ্রমন শুরু করার ব্যবস্থা গ্রহন করতে এবং অস্বচ্ছল পুরহিত দের বিনা খরচে তীর্থভ্রমন সুযোগ দিতে মন্ত্রী মহোদয়র কাছে জোর দাবী জানান। উক্ত দাবীর পরিপ্রক্ষিতে এব্যাপারে যতটুকু সহযোগীতা করা যায় ততটুকুই করবেন বলে সভার সবাইকে আসস্থ করেন মন্ত্রী। পরে মন্দিরে প্রসাদ গ্রহন করে জ্যোতীবসুর বাড়ী পরিদর্শন শেষে ঢাকায় ফিরেন।

Image may contain: 5 people, including Manik Chandra Sharkar and Paritosh Nath, people standing