ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:০৫:৫১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বাংলাদেশ সরকারি কর্মকমিশনের নবনিযুক্ত সদস্যের শপথ গ্রহণ

| ১ শ্রাবণ ১৪২৫ | Monday, July 16, 2018

ঢাকা : বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (বিপিএসসি) নবনিযুক্ত সদস্য ড. নুরজাহান বেগম আজ শপথ গ্রহণ করেছেন। তাকে শপথবাক্য পাঠ করিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।
আজ সোমবার বিকাল সাড়ে তিনটায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের নবনিযুক্ত এই সদস্যকে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ শপথ বাক্য পাঠ করান।
শপথ গ্রহন অনুষ্ঠানে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ও সদস্যবৃন্দ এবং সচিব আকতারী মমতাজ ও অতিরিক্ত সচিব মো. মনজুরুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।