ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৫৬:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বাংলাদেশ জনতা পার্টির সভাপতি মিঠুন চৌধুরী গ্রেফতার

| ১৩ কার্তিক ১৪২৪ | Saturday, October 28, 2017

Post Title

দেশে নতুন আত্মপ্রকাশ করা রাজনৈতিক দল বাংলাদেশ জনতা পার্টির (বিজেপি)-এর সভাপতি মিঠুন চৌধুরীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) মধ্যরাতে ঢাকার সূত্রাপুর থানা এলাকা থেকে তাকে গোয়েন্দা পুলিশ সদস্যরা আটক করেছেন বলে জানান তার প্রেস সচিব বিজয় দাস কাব্য।

বিজয় দাস কাব্য জানান- তার দলের সভাপতি মিঠুন চৌধুরীকে কি কারণে আটক করা হয়েছে সেটি এখনো জানতে পারিনি। আমার জানামতে তার বিরুদ্ধে কোন মামলা নেই। তবে বৃহস্পতিবার সারাদিনই বালুচরের বাসাতে পুলিশ প্রহরা ছিলো।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান আদিবাসী পার্টি এবং সমমনা অর্ধশতাধিক সংগঠনের উদ্যোগে বিজেপি গঠনের ঘোষণা দেওয়া হয়।

 নতুন রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করা বাংলাদেশ জনতা পার্টির (বিজেপি) প্রতি ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আশীর্বাদ আছে বলে জানিয়েছিল নবগঠিত দলটির সভাপতি মিঠুন চৌধুরী। তার দাবি, বিজেপিই হবে বাংলাদেশের রাজনীতিতে বড় একটি শক্তি। এরই মধ্যে ভারতের ক্ষমতাসীন দলের শীর্ষ পর্যায়ের কয়েকজন নেতার সঙ্গে তার বৈঠক হয়েছে। এই দলটি নির্দিষ্ট ধর্মকে কেন্দ্র করে নয়, জাতীয় সব ইস্যু নিয়ে রাজনীতি করবে বলেও জানিয়েছিল মিঠুন চৌধুরী।

 মিঠুন চৌধুরীর জন্মস্থান সুনামগঞ্জের জামালগঞ্জের রহিমাপুর। পেশায় ব্যবসায়ী। বর্তমানে তিনি সিলেট সদরের বালুচর এলাকায় বসবাস করেন। ঢাকাস্থ সিলেট ছাত্র সংগ্রাম পরিষদের পাঁচবারের সভাপতি তিনি।