ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৫:৪৬:১১

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

বরিশালে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের কারাদণ্ড

| ১৬ কার্তিক ১৪২৫ | Wednesday, October 31, 2018

 

বরিশালে আটক ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের কে এম শহিদুল ইসলামসহ র‍্যাব সদস্যরা। ছবি : র‍্যাব

বরিশালে দুই ভুয়া চিকিৎসককে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া আসামিদের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আজ বুধবার জেলা প্রশাসনের নির্বাহী হাকিম জয়দেব চক্রবর্তী পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে এই দণ্ডাদেশ দেওয়া হয়। বিকেলে র‌্যাব-৮ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

কারাদণ্ড পাওয়া ব্যক্তিরা হলেন ঝালকাঠির মিজানুর রহমান (৩৫) ও বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের কে এম শহিদুল ইসলাম (৩২)।

এর আগে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ দল সিনিয়র সহকারী পরিচালক হাছান আলীর নেতৃত্বে শহরের রুপাতলী বাজারের জান্নাত মা ও শিশু প্রাথমিক চিকিৎসা সেবাকেন্দ্র ও চন্দ্রপীর ডেন্টাল কেয়ারে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও কে এম শহিদুল ইসলামকে আটক করে। এ সময় তাঁরা চিকিৎসা সনদসহ কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে ভ্রাম্যমাণ আদালতের হাকিম দুজনকে এক বছর করে কারাদণ্ডাদেশসহ ২০ হাজার টাকা করে জরিমানা করেন। এরপর দুজনকে বরিশাল কারাগারে পাঠানো হয়।