ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৩:২৪:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

বন্দরে প্রেমে বাধা দেয়ায় কিশোরীর আত্মহত্যা

| ২০ আষাঢ় ১৪২৫ | Wednesday, July 4, 2018

নারায়ণগঞ্জ ম্যাপ

প্রেমে বাধা দেয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ময়না (১৬) নামে বছরের এক কিশোরী।

এলাকাবাসী জানান, বন্দরের কুমারপাড়া এলাকার পলু মিয়ার বাড়ির ভাড়াটিয়া বাবুল মিয়ার মেয়ে ময়নার সঙ্গে বন্দরের তিনগাঁও এলাকার অটোরিকশাচালক হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে গড়ে উঠে।

এ সম্পর্ক মেনে নিতে পারেনি ময়নার পরিবার । তারা ময়নাকে এ ব্যাপারে কড়া শাসন করে এবং হৃদয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার জন্য চাপ সৃষ্টি করে।

এর জেরে বুধবার ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ময়না।

এ ব্যাপারে বন্দর থানা পুলিশের উপপরিদর্শক পঙ্কজ জানান, এলাকাবাসীর মারফত খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।