ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৪৫:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বনানীতে পানির ট্যাংকে নেমে দুজন দগ্ধ

| ২ মাঘ ১৪২৪ | Monday, January 15, 2018

 

রাজধানীর বনানীর একটি বাসায় পানির ট্যাংকে জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে দুজন দগ্ধ হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বেলা ৩টার দিকে।

দগ্ধরা হলেন আল আমিন (৩৫) ও জসিম উদ্দিন (২৭)।

দগ্ধ আল আমিন জানান, তাঁদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরে। বর্তমানে তাঁরা রাজধানীর উত্তরা এলাকায় থাকেন এবং রাজমিস্ত্রির কাজ করেন। বনানীর ২৩ নম্বর রোডের একটি বাসায় পানির ট্যাংকি তৈরির করছিলেন। আট দিন আগে ট্যাংকির সেন্টারিংয়ের বাঁশ লাগান। আজ সোমবার বেলা ৩টার দিকে তিনি ও জসিম সেন্টারিংয়ের বাঁশ খুলতে পানির ট্যাংকির ভেতরে নামেন। হঠাৎ ট্যাংকিতে জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে তাঁরা দুজন দগ্ধ হন।

পরে স্থানীয় লোকজন তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে নিয়ে যান।

বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের চিকিৎসা কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম জানান, আল আমিনের শরীরের ৯৮ শতাংশ ও জসিমের ৯৯ শতাংশ পুরে গেছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।