ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:৩৭:২৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বনশ্রীতে গৃহকর্মী হত্যা, বাড়ির মালিকসহ দুজন রিমান্ডে

| ২১ শ্রাবণ ১৪২৪ | Saturday, August 5, 2017

 

রাজধানীর বনশ্রীতে গৃহকর্মী লাইলি বেগম হত্যা মামলায় আটক বাড়ির মালিক মুন্সী মঈনউদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিটু। শুক্রবারের ছবি : ফোকাস বাংলা

রাজধানীর বনশ্রীতে গৃহকর্মী লাইলি বেগম (২৫) হত্যা মামলায় বাড়ির মালিক মুন্সী মঈনউদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিটুর তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ শনিবার ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, খিলগাঁও থানার পুলিশ আজ আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া গ্রেপ্তার গৃহকর্ত্রী শাহনাজকে কারাগারে আটক রাখার আবেদন করা হলে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নথি থেকে জানা যায়, গতকাল শুক্রবার রাতে লাইলির স্বামী নজরুল ইসলামের বড় ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে গৃহকর্ত্রী শাহনাজসহ তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। শনিবার ভোরে বনশ্রীর ৪ নম্বর রোডের নিজ বাড়ি থেকে গৃহকর্ত্রী শাহনাজকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে শুক্রবার বিক্ষোভ চলাকালে বাকি দুজনকে আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে মঈনউদ্দিনের বাসায় কাজ করতে গেলে তাঁর ঘর থেকে লাইলি বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এই মৃত্যুকে ‘হত্যা’ দাবি করে বনশ্রীর বাসিন্দারা ওই বাড়িতে হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে এবং একটি গাড়িতে আগুন দেয়।