ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২১:১৬:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

বগুড়ার শেরপুরে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আহত ৫

| ১৬ শ্রাবণ ১৪২৪ | Monday, July 31, 2017

বগুড়া  : বগুড়ার শেরপুরে ঘোগা বটতলা এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত ও আপর ৫ জন আহত হয়েছে।
নিহতরা হলেন, রংপুরের মিঠাপুকুর উপজেলার ময়ানপুর গ্রামের আব্দুর রশিদ সরকারের ছেলে মোসলেম (৩৫) ও কুমিল্লা জেলার ইসলামপুর এলাকর হোসেন আলীর ছেলে মোহাম্মদ আলী (৩৮)।
শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল আহমেদ জানান, আজ সকালে ৬ টায় বগুড়ার শেরপুরে ঘোগা বটতলা এলাকায় যাত্রীবাহি কোচ ও ট্রাকের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।
আহত ৬ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত একজনের মৃত্যু হয়। এরপর দুপুর পৌনে ১টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।
ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী শ্যামলী পরিবহণ ও ঢাকাগামী ভুট্রা বোঝাই একটি ট্রাকের ঘোগা বটতলা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আটক করেছে পুলিশ।