ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৩০:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ফেসবুককর্তার সঙ্গে মোদীর প্রথম সাক্ষাৎ

| ২৬ আশ্বিন ১৪২১ | Saturday, October 11, 2014

 

ফেসবুককর্তার সঙ্গে মোদীর প্রথম সাক্ষাৎ

ছবি পিটিআই

নয়াদিল্লি: শুক্রবার নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। প্রথাগত টি-শার্ট, জিন্স এবং স্নিকার্সের পরিবর্তে তাঁর পরনে ছিল কালো রঙের স্যুট। জুকারবার্গের সঙ্গে বৈঠকের পর মোদী টুইট করে জানান যে ফেসবুকের সিইও-র সঙ্গে তাঁর আলোচনা খুব ভালো হয়েছে। দুজনের মধ্যে বিভিন্ন বিষয়ে কথা হয়।

প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রকল্প ডিজিটাল ইন্ডিয়ার প্রসঙ্গে উত্‍সাহী জুকারবার্গ বলেন, এবিষয়ে তিনি প্রধানমন্ত্রীকে পরামর্শ দিতে চান কারণ ভারতবর্ষে এমন অনেক গ্রাম আছে যেখানে মোবাইল পরিষেবা পৌছোয়নি।  এটাই ফেসবুকের জনকের প্রথম ভারত সফর।

তথ্য সম্প্রচার মন্ত্রকের কিছু আধিকারিক ভবিষ্যতে ফেসবুকের সঙ্গে বিভিন্ন উন্নয়ণ মূলক কাছে সাহায্য করবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ।