ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৪৮:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ফুলপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

| ২৬ বৈশাখ ১৪২৫ | Wednesday, May 9, 2018

 

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক। ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফুলপুরের পৌরসভার চরপাড়া মোড়ে এই হত্যাকাণ্ড ঘটে।

হালুয়াঘাট ও ফুলপুর থানা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আলমগীর এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন লিমনের সঙ্গে সাদেকের  দীর্ঘদিনের বিরোধ ছিল।

ঘটনার সময় সাদেক নকলা থেকে ফুলপুর বাসস্ট্যান্ডে নেমে রিকশায় করে বাড়ি যাচ্ছিলেন। এ সময় মিলন দলবল নিয়ে সাদেকের রিকশার গতিরোধ করে এবং তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা সাদেককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. প্রাণেশ পন্ডিত সাদেককে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদ হোসেন চৌধুরী, এএসপি মো. আলমগীর ও ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সাদেককে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

পরিস্থিতি অবনতির আশঙ্কায় ফুলপুর পৌর শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হামলা চালিয়ে হত্যার ব্যাপারে ফুলপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন লিমনের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি কথা বলেননি।