ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০৬:৫৯:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

কর্মসূচি দিয়ে ঘরে গেছে বিএনপি : যোগাযোগমন্ত্রী

| ১৪ ভাদ্র ১৪২১ | Friday, August 29, 2014

কর্মসূচি দিয়ে বিএনপি মাঠ থেকে ঘরে ঢুকে গেছে বলে মন্তব্য করেছেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির আন্দোলনের অবস্থা এখন জলে কুমির, ডাঙ্গায় বাঘের ভয়ের মতো। ভয়কে জয় করার মত ক্ষমতা তাদের নেই। কর্মসূচি দিয়ে তারা মাঠ থেকে ঘরে গেছে।

শুক্রবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা চত্বরে এক শোকসভায় তিনি এ মন্তব্য করেন।

সমপ্রচার নীতিমালা প্রসঙ্গে মন্ত্রী বলেন, নীতিমালায় সাংবাদিকদের জন্য ক্ষতিকর যদি কিছু থাকলে তা বাদ দেয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এ শোক সভার আয়োজন করে। সভায় ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোরের সাংসদ শফিকুল ইসলাম শিমুলসহ অনেকে উপস্থিত ছিলেন।