ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৫৯:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ফরিদপুরে ৭০টি সরস্বতী প্রতিমা ভেঙে ফেলেছে অজ্ঞাত দুর্বৃত্তরা

| ৫ মাঘ ১৪২১ | Sunday, January 18, 2015

gf1.jpg

ফরিদপুরে ৭০টি সরস্বতী প্রতিমা ভেঙে ফেলেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের ভাজনডাঙ্গা গ্রামের পালপাড়ায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার বিজয় বসাক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হাসেন বাবর এবং ইউএনও জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এ ব্যাপারে কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আগামী ২৪ জানুয়ারি সরস্বতী পূজা উপলক্ষে প্রতিমা শিল্পী সুকুমার চন্দ্র পাল ও তার ভাই প্রদীপ চন্দ্র পাল বিক্রির জন্য দেড় শতাধিক সরস্বতী প্রতিমা গড়েছিলেন। এর মধ্যে ৭০টি প্রতিমা গতকাল সোমবার রাতে ভেঙে ফেলে দুর্বৃত্তরা।
এ ব্যাপারে ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা খন্দকার মোহতেশাম হোসেন বাবর বলেন, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিজয় বসাক বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।