ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২১:৩৪:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

প্রবীণদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে : নারায়ণ চন্দ্র চন্দ

| ৩১ ভাদ্র ১৪২৫ | Saturday, September 15, 2018

ঝিনাইদহ : মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, প্রবীণদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে।
শনিবার দুপুরে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজ অডিটরিয়ামে খুলনা বিভাগীয় ভেটেরিনারী এসোসিয়েশনের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।
নারায়ণ চন্দ্র চন্দ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদেরই আওয়ামী লীগ মনোনয়ন দিবে। মনোনয়নের ক্ষেত্রে নবীন ও প্রবীনদের সমন্বয় করা হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আবারও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার গঠন দরকার। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান।
ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজ অধ্যক্ষ আব্দুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রাণী সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক হীরেশ রঞ্জন ভৌমিক,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ সমির চন্দ, প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় উপ-পরিচালক কল্যাণ কুমার ফৌজদার প্রমুখ। পরে ভেটেরিনারি এসোসিয়েশনের খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়।