ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:১০:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন মেধাবী ছাত্রী অনন্যার পরিবার

| ১৯ মাঘ ১৪২৫ | Friday, February 1, 2019

প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন মেধাবী ছাত্রী অনন্যার পরিবার

দুর্ঘটনায় গুরুতর আহত মেধাবী ছাত্রী অনন্যা দে আঁখি।

হাসিমাখা মুখে সহপাঠীদের মাতিয়ে রাখা একটি মুখ অনন্যা দে। সিলেট শহরের এমসি কলেজের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার্থী তিনি। ভদ্র, বিনয়ী ও প্রখর মেধাসম্পন্ন অনন্যা এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। সড়ক দুর্ঘটনার শিকার অনন্যা এখন ঢাকাস্থ এ্যাপোলো হসপিটালে লাইফ সাপোর্টে রয়েছেন।

গত ২৪ জানুয়ারি কলেজ থেকে ফেরার পথে সিলেট বিমানবন্দর এলাকায় সড়কে দুর্ঘটনার শিকার হন অনন্যা। এতে তার মাথাসহ শরীরের অনেক অংশ মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। প্রথমে তাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা এ্যাপোলোতে নেওয়া হয়। ইতিমধ্যেই ডাক্তাররা তার ব্রেইন অপারেশন করেছেন। অনন্যা মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার হাটবন্দ এলাকার অরুণ কান্তি দে ও অপর্ণা রানী দের মেয়ে।

চিকিৎসকদের বরাত দিয়ে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, অনন্যাকে সম্পূর্ণ সুস্থ করতে চিকিৎসা ব্যয়ের জন্য অন্তত ৩০ লাখ টাকার প্রয়োজন।অনন্যার মধ্যবিত্ত পরিবারের পক্ষে এই ব্যয় বহন করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে।

চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে সহায়তা চেয়েছেন অনন্যার বাবা-মা। তার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। তিনি সহায়তা করলে আমার মেয়েটি সুস্থ হয়ে উঠবে।’

পরিবারের পাশাপাশি অনন্যা দে আঁখির চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন বিভিন্ন ছাত্র ও পেশাজীবী সংগঠন। সকলের সহযোগিতায় হাসিমাখা মুখটি আবারও স্বাভাবিক জীবনে ফিরবে, এমনটাই আশা পরিবার ও শুভানুধ্যায়ীদের।

অনন্যা দে আঁখিকে সহযোগিতা পাঠানোর ঠিকানা:

হিসাবের নাম : অমিতাভ দে, ডাচ-বাংলা-ব্যাংক লিমিটেড, সিলেট শাখা,

হিসাব নম্বর-১৩২১০১৫৪২১৪,

মোবাইল ব্যাংকিং: ০১৭৩৪-৫৩০৯১০ (বিকাশ)।