ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:৫৮:৪৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

প্রধানমন্ত্রীর সঙ্গে বিমানবাহিনীর বিদায়ী এবং নবনিযুক্ত প্রধানের সাক্ষাৎ

| ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫ | Wednesday, June 6, 2018

সংসদ ভবন, ৬ জুন, ২০১৮: বিমানবাহিনীর বিদায়ী প্রধান চীফ এয়ার মার্শাল আবু এসরার এবং নবনিযুক্ত প্রধান চীফ এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর সংসদ ভবনস্থ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী বিমানবাহিনীর নবনিযুক্ত প্রধানকে স্বাগত জানান এবং বিদায়ী প্রধানের দায়িত্ব পালনকালের প্রশংসা করেন।
প্রধানমন্ত্রী তাদের সঙ্গে বিমানবাহিনীর উন্নয়নে সরকারের বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। এ সময় প্রধানমন্ত্রী যুগের সঙ্গে তাল মেলাতে একটি দক্ষ বিমানবাহিনী গড়তে তাঁর দৃঢ়সংকল্পের কথা পুনর্ব্যক্ত করেন।
বিমানবাহিনীর বিদায়ী প্রধান তার দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।
প্রধানমন্ত্রী বিমানবাহিনীর নবনিযুক্ত প্রধানকে অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করেন যে, তার নেতৃত্বে বাংলাদেশ বিমানবাহিনী আরো উন্নত-সমৃদ্ধ হবে।