ঢাকা, মার্চ ১৯, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১১:১৪:২০

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

| ২৯ ফাল্গুন ১৪২৪ | Tuesday, March 13, 2018

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

প্রতীকী ছবি

মানসিক ভারসাম্যহীন এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে ভারতের উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানা এলাকার নবপল্লিতে এ ঘটনা ঘটে।অভিযোগে জানা গেছে, ১৩ বছরের ওই প্রতিবন্ধী কিশোরীকে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে যায় অভয় সিং নামে ৭০ বছরের ওই বৃদ্ধ। পরে বাড়ি ফিরে কিশোরী তার পরিবারকে জানালে রাতেই অভয়ের বিরুদ্ধে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

পরে অভয়কে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার অভয় সিং এর আগেও ধর্ষণের অভিযোগে জেল খেটেছে।