ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২৩:৪৫:৩১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

পূজা শেষে নারী নিখোঁজ, ডোবায় লাশ

| ৫ ফাল্গুন ১৪২১ | Tuesday, February 17, 2015

kill-women

নোয়াখালী: মন্দির থেকে পরিবারের লোকজনের সঙ্গে পূজা শেষে বাড়ি ফেরার সময় নিখোঁজ হয় উষা রানী সূত্রধর (৫৩) নামের এক নারী। পরে শুক্রবার দুপুর ১২টার দিকে চন্দেরহাট বাজারের পাশের একটি ডোবা থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত উষা রানী সূত্রধর জেলার কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের উত্তর ফলাহারি গ্রামের মেস্ত্রীরি বাড়ির জগদীশ সূত্রধরের স্ত্রী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের পশুরামপুর গ্রামের শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির থেকে পরিবারের লোকজনের সাথে পূজা শেষ করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয় উষা রানী। পরিবারের লোকজন বাড়ি ফিরলেও তিনি বাড়ি ফেরেননি।

পরে রাতে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি ও মাইকিং করেও কোনো সন্ধান পায়নি পরিবারের লোকজন। শুক্রবার সকালে তাদের এক আত্মীয় ও স্থানীয় লোকজন জেলার সেনবাগ উপজেলার চন্দেরহাট বাজারে পাশের একটি ডোবায় উষা রানীর মৃতদেহ পড়ে থাকে দেখে থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

পরিবারের লোকজন জানান, উষা রানী মানসিক ভাবে অসুস্থ ছিল। এর আগেও একাধিক বার তিনি কাউকে কিছু না জানিয়ে বিভিন্ন জায়গায় চলে গিয়েছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে বাংলামেইলকে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলামেইল২৪ডটকম/এন