ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১২:১৩:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

পাসপোর্ট ছাড়া বাংলাদেশে ফেরার পথে হিলি সীমান্তে ২১ বাংলাদেশি আটক

| ২৭ আষাঢ় ১৪২২ | Saturday, July 11, 2015

 

ভারত থেকে বাংলাদেশে ফেরার পথে ২১ জন বাংলাদেশি নাগরিককে হিলি সীমান্ত এলাকা থেকে আটক করা হয়েছে।  শনিবার সকাল ৮টার দিকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ২১’শ রুপি জব্দ করা হয়েছে।

এরা হলেন, এনামুল, আজিজুল, জয়নাল শহিদুল, জুয়েল, রাজাবুন, মোবারক, শাহাজান, নাছির, ধনিরাম, বিমল, জামান, দুলাল, জাহাঙ্গীর, আকিবুল, জগো, মন্টু, বাবুল, ফারুক, তরিকুল ও মোহন। এরা সবাই ঠাকুরগাঁও জেলা সদরের বাসিন্দা।

বিজিবির হিলি চেকপোষ্ট ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল জব্বার এই প্রতিনিধি মো.নুরুন্নবী বাবুকে জানান, আটক করা ২১ জন বাংলাদেশি কর্তব্যরত বিজিবি সদস্যদের চোঁখ ফাঁকি দিয়ে হিলি সীমান্তের বিভিন্ন এলাকা দিয়ে অবৈধভাবে দেশে প্রবেশ করে। এসময় তারা সিপি রোডের কাছে একটি বাড়ীতে একত্রিত হয়ে ঠাকুরগাঁও যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এসময় তাদের আটক করে জিঞ্জাসাবাদ করা হলে তারা পাসপোর্ট ছাড়া দেশে প্রবেশের কথা স্বীকার করে।

তিনি আরও জানান, আটককৃতরা কাজের সন্ধানে বিভিন্ন সময়ে তারা বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে ভারতে যাই। ঈদের জন্য তারা অবৈধভাবে সীমান্ত দিয়ে দেশে ফিরছিল। এই অভিযোগে তাদের আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য হাকিমপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।