ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০১:৪০:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

পদ্মা সেতুর নির্মাণ কাজ দেখতে মুন্সীগঞ্জ পৌঁছেছেন রাষ্ট্রপতি

| ১৯ চৈত্র ১৪২৪ | Monday, April 2, 2018

পদ্মা সেতুর নির্মাণ কাজ দেখতে মুন্সীগঞ্জ পৌঁছেছেন রাষ্ট্রপতি

অ- অ+

পদ্মা সেতুর নির্মাণ কাজ পরিদর্শনে মুন্সীগঞ্জ পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ সোমবার দুপুর পৌনে ২টায় রাষ্ট্রপতি হেলিকপ্টারে করে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছি সার্ভিস এরিয়া-১ এ পৌঁছান।

সেখানে পৌঁছার পর তাকে গার্ড অব অনার দেওয়া হয়। বিকেল ৩টার দিকে পদ্মা নদীতে সিবোটে করে সেতুর কাজ ঘুরে দেখার কথা রয়েছে।

সেতুর কাজ পরিদর্শনের পরে ওইদিন জাজিরা প্রান্তে একটি রেস্ট হাউজে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামীকাল মঙ্গলবার ঢাকায় ফিরবেন।

রাষ্ট্রপতির আগমনে শরীয়তপুরের জাজিরা পদ্মাপাড়ের মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে। প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রপতির আগমনে সকল প্রকার নিরাপত্তার ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।