ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৫৬:২১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

পঞ্চগড়ে বজ্রপাতে মৃত্যু ২, আহত ৫

| ২৭ শ্রাবণ ১৪২৪ | Friday, August 11, 2017

পঞ্চগড়ের সদর ও বোদা উপজেলায় গতকাল বৃহস্পতিবার বজ্রপাতে দুজন মারা গেছে। নারী-ও শিশুসহ আহত পাঁচজন।

বোদা উপজেলার বেংহারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার বিকেলে মুষলধারে বৃষ্টি পড়ার সময় বাড়ির পাশে আমন খেতে কাজ করছিলেন ইউনিয়নের ফুলতলা নতুনবন্দর এলাকার আবদুল কাদেরের ছেলে নাসিরুল ইসলাম (৪২)। এ সময় বজ্রপাতে গুরুতর আহত হন নাসিরুল। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর উপজেলার সদর ইউপির চেয়ারম্যান জাহেদুল হক জানান, বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের ভূষিভিটা এলাকায় গরু নিয়ে বাড়ি ফেরার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান সোহেল রানা (১৯) নামের এক তরুণ।

এ ছাড়া সদর উপজেলার বীরপাড়া ও চানপাড়া এলাকায় বজ্রপাতে পাঁচজন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন ফয়জান বেগম (৬০), রাবেয়া খাতুন (৪০), মর্জিনা খাতুন (১৪), মোস্তাফিজুর রহমান (১২) ও আমিনা খাতুন (২৬)। তাঁদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা ডা. তৌহিদুর রহমান জানান, বজ্রপাতে আহত মোট ছয়জন হাসপাতালে আসেন। এর মধ্যে একজন মারা যান। বাকি পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন।