ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৩:৫৫:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

নেত্রকোনার এক হিন্দু বাড়িতে হামলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ দুই জন গ্রেপ্তার

| ২৫ ভাদ্র ১৪২১ | Tuesday, September 9, 2014

nnetrokona.jpg

নেত্রকোনার এক হিন্দু বাড়িতে হামলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ দুই জন গ্রেপ্তারশনিবার গভীর রাতে উপজেলার বড়তলি-বানিহারি ইউনিয়নের বড়তলি গ্রামে হামলার ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য মাহবুবুল আলম খান রানা ও তার সহযোগী বিপ্লব মিয়া।

মোহনগঞ্জ থানার ওসি রমিজুল হক জানান, বড়তলি গ্রামের মধু সরকারের সঙ্গে চেয়ারম্যান রানার পূর্বশত্রুতা ছিল। এরই জের ধরে শনিবার রাত পৌনে ১২টার দিকে চেয়ারম্যান তার লোকজন নিয়ে মধু সরকারের বাড়ি ও দোকানে হামলা চালায়। হামলাকারীরা ৮৪ হাজার নগদ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এছাড়া হামলায় চার জন আহত হন। এদের মধ্যে একজনকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, “হামলার সময় গ্রামের লোকজন চেয়ারম্যান ও তার সঙ্গী বিপ্লব মিয়াকে আটক করে। পরে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে।”

এ ব্যাপারে মধু সরকার বাদী হয়ে সাত জনের নাম উল্লেখসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

ওই মামলায় চেয়ারম্যান রানা ও তার সহযোগী বিপ্লবকে গ্রেপ্তার দেখিয়ে রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।