ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৩১:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নীলক্ষেতে ছাত্রীকে ধর্ষণ, স্কুলের দারোয়ান গ্রেপ্তার

| ২৩ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 7, 2018

 

রাজধানীর নীলক্ষেতের একটি স্কুলে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী (৭) ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে ধর্ষণ করার অভিযোগে ওই স্কুলের দারোয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া দারোয়ানের নাম সালেহ আহমেদ (৪০)। আজ বুধবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়।

শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবার অভিযোগ, নীলক্ষেত এলাকার একটি স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ে তাঁর মেয়ে। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে ক্লাস থেকে বেরিয়ে ক্যান্টিনে যায় সে। সেখান থেকে স্কুলের দারোয়ান সালেহ আহমেদ তাকে ভয়ভীতি দেখিয়ে স্কুলের পেছনে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করে। স্কুল শেষে শিশুটি বাসায় ফিরলেও প্রথমে বিষয়টি কাউকে জানায়নি। শিশুটির মা তার জামা-কাপড় ধোয়ার সময় অনেক রক্তের দাগ দেখতে পান। পরে জিজ্ঞাসা করলে ধর্ষণের কথা বলে শিশুটি।

গতকাল শিশুটির বাবা শাহবাগ থানায় গিয়ে অভিযোগ করেন। সন্ধ্যায় ওই দারোয়ানকে গ্রেপ্তার করে পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, মঙ্গলবার শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার আসামি স্কুলের দারোয়ান সালেহ আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।