ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৪৫:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নির্বাচনের নামে সন্ত্রাস করলে দাঁতভাঙ্গা জবাব দেয়ার আহবান আইনমন্ত্রীর

| ৪ অগ্রহায়ন ১৪২৪ | Saturday, November 18, 2017

ব্রাহ্মণবাড়িয়া : কেউ যদি নির্বাচনের নামে সন্ত্রাস করে তাহলে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেয়ার আহবান জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।
শুক্রবার সকালে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালীনগর গ্রামে আয়োজিত এক জনসভায় তিনি এ আহবান জানান।
নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।
আনিসুল হক বলেন, ‘২০১৯ সালে যে নির্বাচন হবে সেটা হবে সুষ্ঠু নির্বাচন। সংবিধান অনুসারে ওই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানে বলা আছে সর্বশেষ নির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে। সে অনুসারে আগামী নির্বাচন হবে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের অধীনে। তবে নির্বাচন করবে নির্বাচন কমিশন।’
আইনমন্ত্রী আগামী সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন। পরে মন্ত্রী পৌর এলাকার তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং আখাউড়া উপজেলা পরিষদ মাঠে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন।