ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৩৩:১২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নির্বাচনের অজুহাতে খুনিদের রাজনীতিতে পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে : ইনু

| ৫ কার্তিক ১৪২৫ | Saturday, October 20, 2018

কুষ্টিয়া : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের অজুহাতে খুনিদের রাজনীতিতে পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে।
‘২১ আগষ্টের গ্রেনেড হামলার রক্তের দাগ তারেকের হাতে আর পোড়া মানুষের গন্ধ বেগম খালেদা জিয়ার গায়ে’ এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘খালেদা-তারেকসহ জঙ্গির সঙ্গী, সন্ত্রাসী ও খুনিদের রাজনৈতিক নেতাকর্মী হিসেবে চালানোর চেষ্টা করবেন না। বাংলাদেশে কোন রাজনৈতিক মামলা নাই, কোন রাজনৈতিক বন্দীও নাই। যারা কারাগারে আছেন বা যাচ্ছেন তারা হয় মানুষ পোড়ানো খুনি, না হয় জঙ্গি-সন্ত্রাসী খুনি, ২১আগষ্টের খুনি, ’৭৫’র খুনি, নইলে ’৭১’র খুনি। তাই নির্বাচনের অজুহাতে বাংলাদেশের রাজনীতির মাঠে কারাগার থেকে বের করে এসব খুনিদের রাজনীতিতে পূর্ববাসন করার চক্রান্ত বাদ দিলেই দেশবাসী খুশি হবে।
১৪ দলের শরীক জাসদের সভাপতি হাসানুল হক ইনু আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রী কলেজ মাঠে বর্তমান সরকারের আমলে বাস্তবায়িত ‘একটি বাড়ি, একটি খামার প্রকল্পের’ আওতায় সুবিধাভোগীদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী সব ধরনের চক্রান্তকারীদের বিশেষ করে অস্বাভাবিক সরকার করা ও নির্বাচন বানচালের চক্রান্ত এবং নাশকতা ও অন্তর্ঘাতের পাঁয়তারার চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসার জন্য ইসির নিবন্ধিত সকল দলের প্রতি আহবান জানান।
এ সময় হাসানুল হক ইনু উল্লেখ করেন, নির্বাচনে আসলেই প্রমাণ হয়ে যাবে মন্ত্রীরা জিতবে, নাকি মওদুদ সাহেবরা জিতবে!
ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), কৃষি কর্মকর্তা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।