ঢাকা, মার্চ ১৯, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৫:৫৩:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত গাজায় ইসরাইলের জোর হামলায় ৫৫ জন নিহত : হামাস হিজবুল্লাহ ‘লেবাননকে যুদ্ধে টেনে নিয়ে যাচ্ছে’: ইসরায়েল সামরিক বাহিনী গাজায় ৪ লাখ ২৩ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ

নিউইয়র্কে গাড়ি দুর্ঘটনায় নিহত ২০

| ২৩ আশ্বিন ১৪২৫ | Monday, October 8, 2018

নিউইয়র্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি লিমোজিন গাড়ি দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছে। রোববার তদন্তকারীরা একথা জানিয়েছে। খবর এএফপি’র।
এক সংবাদ সম্মেলনে পুলিশের ডেপুটি সুপারিনটেন্ডেন ক্রিসটোফার ফিওরি বলেন, শনিবার বিকেলে নিউইয়র্কে এই দুর্ঘটনায় দুইজন পথচারী ও লিমো গাড়ির ১৮ জন নিহত হয়েছে।
‘ আমি চিৎকার শুনেছি।’ বলেন বিল ওয়াটারসন। যিনি একজন প্রত্যক্ষদর্শী। তার বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, গাড়িটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে। যদিও পুলিশ বিষয়টি নিশ্চিত করেনি।