ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:২৪:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নারী শ্রমিককে বাসে নির্যাতনের পর হত্যা, চালক আটক

| ২৮ পৌষ ১৪২৬ | Saturday, January 11, 2020

নারী শ্রমিককে বাসে নির্যাতনের পর হত্যা, চালক আটক

মমতা বেগম।

ধামরাইয়ে কাওয়ালীপাড়া-বালিয়া এলাকায় বাসের ভিতর সিরামিকস কারখানার নারী শ্রমিককে নির্যাতনের পর হত্যা করা হয় বলে জানা যায়। শুক্রবার রাতে তার লাশ জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ।

 

নারী শ্রমিকের গলায় ও গায়ে আঘাতের চিহ্ন ও পরনের কাপড় ছেড়া ছিল। তবে হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত নয় পুলিশ। বাসসহ চালককে আটক করা হয়েছে।

মৃতের স্বজনরা জানান, উপজেলার কুশুরা ইউনিয়নের কাঠালিয়া গ্রামের শাজাহান মেন্টুর মেয়ে মমতা বেগম (১৮) ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ডাউটিয়া এলাকায় একটি সিরামিকস কারখানায় প্রায় ৬ মাস ধরে শ্রমিকের কাজ করছিলেন। প্রতিদিনের মতো কাজে যোগদানের উদ্দেশ্যে শুক্রবার ভোরে তার মা জুলেখা তাকে গাড়িতে তুলে দেন। দিন শেষে মেয়েটি আর বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজখবর নেন। না পেয়ে তার বাবা শুক্রবার রাতে ধামরাই থানায় জিডি করেন।

তারা আরো জানান, ওই রাতেই পুলিশ অনুসন্ধান চালিয়ে উপজেলার কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের পাশে হিজলীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে একটি পরিত্যক্ত বাড়ির জঙ্গল থেকে মমতার মরদেহ উদ্ধার করে। হত্যার আগে তাকে বাসের ভিতর নির্যাতন করা হয়েছে।

ওই রাতেই ওই বাসসহ ড্রাইভার সোহেলকে (২৫) উপজেলার জেঠাইল এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি রাজবাড়ি বলে জানা গেছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, থানায় জিডি হওয়ার পরই বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। রাতেই আমরা মেয়েটির লাশ উদ্ধার ও হত্যাকারীসহ বাসটিকে আটক করি। তবে হত্যার আগে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

ধামরাই থানাধীন কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) রাসেল মোল্লা জানান, আটক হওয়া ড্রাইভারের মুখে হাতে গলায় নখের আচড়ের চিহ্ন রয়েছে।