ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:৩৪:৫৯

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নাফ নদীতে দুই দিনে ভেসে এসেছে ২৩ মৃতদেহ

| ১৭ ভাদ্র ১৪২৪ | Friday, September 1, 2017

 

জেলার টেকনাফে নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবির ঘটনায় গত ২ দিনে ২৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার লোকজন নাফ নদী থেকে ভাসমান অবস্থায় এসব মৃতদেহ উদ্ধার করে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনউদ্দিন খান জানান, আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ১৯টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

ওসি  জানান, বুধবার সকালে চারজনের মৃতদেহ পাওয়া যায়। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকায় নাফ নদীর মাঝেরপাড়া পয়েন্ট থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। এদের মধ্যে ১২ জন শিশু ও ১১ জন নারীর মৃতদেহ রয়েছে।

ওসি জানান, ধারণা করা হচ্ছে বুধবার রাতে মিয়ানমার থেকে রোহিঙ্গা বোঝাই নৌকা এপারে আসার সময় নাফ নদীতে ডুবে যায়।

ওসি মাইনউদ্দিন বলেন, নাফ নদীতে বেশ কয়েকটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে নদীর পাড়ে নিয়ে আসে এবং পরে পুলিশকে খবর দেয়।

সাবরাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আমিন বলেন, বুধবার ও বৃহস্পতিবার রাতে নাফ নদীর শাহপরীরদ্বীপ এলাকার মাঝেরপাড়া পয়েন্ট দিয়ে অনুপ্রবেশের চেষ্টাকালে মিয়ানমার দিক থেকে আসা রোহিঙ্গা বোঝাই তিনটি নৌকা ডুবির ঘটনা ঘটে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন ছিদ্দিক বলেন, ভেসে আসা লাশগুলো স্থানীয়দের মাধ্যামে উদ্ধার করা হয়েছে। তাদের দাফনের ব্যবস্থা করা হচ্ছে।