ঢাকা, মার্চ ৩০, ২০২৪, ১৬ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১১:১৭:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

| ৪ কার্তিক ১৪২৮ | Tuesday, October 19, 2021

নাটোর : জেলায় পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।
সোমবার দিবাগত রাত ১২টার দিকে নাটোর-রাজশাহী বাইপাস সড়কের পিটিআই মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার দিয়ারভিটা গ্রামের সোহরাব হোসেনের ছেলে মোহম্মদ তারেক (২৬) ও নিঙ্গল প্রমানিকের ছেলে মো. রাকিব (২২)।
আজ মঙ্গলবার অভিযান চালিয়ে পুলিশ পিকআপের চালককে আটক করেছে। আটককৃত পিকআপের চালক মনিরুল ইসলাম লিটন রাজশাহীর কাটাখালী থানা এলাকার হাজরা এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে।
নাটোর থানার ওসি মনসুর রহমান জানান, নাটোর থেকে রাজশাহীগামী একটি পিকআপের সাথে বিপরীতমুখি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন তারেক ও রাকিব গুরুতর জখম হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধর করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে রাকিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাকিব মারা যান। নিহত তারেকের মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করা হয় এবং আজ মঙ্গলবার অভিযান চালিয়ে পিকআপের চালক লিটনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা এস আই জামাল উদ্দিন।