ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:০০:০৯

না.গঞ্জে ঈদের প্রথম জামাত সকাল সাড়ে ৭ টায়

| ২২ আষাঢ় ১৪২২ | Monday, July 6, 2015

সিটি করেসপন্ডেন্ট লাইভ নারায়ণগঞ্জ ডট কমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা জামতলা এলাকায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আসন্ন পবিত্র ঈদুল ফিত্রের নামাজের জন্য প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মো: আনিছুর রহমান মিঞার সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ছিদ্দিকুর রহমান, (সার্বিক) মাহমুদুর রহমান হাবিব, জেলা বিএমএ’র সভাপতি ডা: মো: শাহ নেওয়াজ চৌধূরী, নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো: মোস্তাপিজুর রহমান, নারায়ণগঞ্জ কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরিফ মিহির, ডা: জাব্বার চিশতি ও সদর উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্মকর্তা আবু তাহের মোঃ সানাউল্লাহ নূরী প্রমূখ।
সভায় ঈদগাহ ময়দানের দেয়াল মেরামত ও চুনকাম সম্পন্ন করা, ঈদের আগের দিন ফাযার ব্রিগেড দ্বারা ধোয়া-মোছা। ঈদগাহ ময়দান সম্পূর্ন ত্রিপল দ্বারা আচ্ছাদিত এবং নামাজিদের সুবিদার্থে মেজে ম্যাট বিছানোর ব্যবস্থার বিষয়ে আলোচনা করা হয়েছে। এতে ব্যয় ধরা হয়েছে ৪ লক্ষ টাকা।
সভার সিদ্ধান্ত অনুযায়ী পুর্বের কমিটিই ঈদের জামাত পরিচালনা করবেন। ১ম জামাত সকাল সাড়ে ৭টায় ও ২য় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।