ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:৫৫:৪২

না’গঞ্জকে মাদক মুক্ত ও নিরাপদ নগরী হিসেবে গড়তে চাই- শামীম ওসমান

| ১১ ভাদ্র ১৪২২ | Wednesday, August 26, 2015

সিটি করেসপন্ডেন্ট: মহান আল্লাহ্ বলেছেন, আর আমি বান্দার গলদেশের শিরার চেয়েও বেশি নিকটবর্তী। তিনি এটা বলেননি যে আমি শুধু মুসলমানদের গলদেশের কাছে অবস্থান করি। তিনি বলেছেন আমি মানুষের তথা আমার বান্দার ঘাড়ের শিরার কাছে অবস্থান করি। তাই আমি বলতে চাই ধর্ম হচ্ছে মানুষের মনের ব্যপার।

মানুষ যে যেভাবে তার সৃষ্টিকর্তাকে ডাকবে সেভাবেই তিনি শুনতে পাবেন। সাধু নাগমহাশয়ের ১৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে দেওভোগস্থ সাধু নাগমহাশয় আশ্রমে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার খন্দকার ড. মহিদউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাউছুল আজম, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমেন শিকদার, এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি মাহমুদা মালা, মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান উদ্যাপন কমিটির সভাপতি পরিতোষ সাহা, বাংলাদেশ পূযা উদ্যাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা সভাপতি শংকর চন্দ্র সাহা, সাধু নাগমহাশয় আশ্রমের সাধারন সম্পাদক তারাপদ আচার্য্য।আলোচনা অনুষ্ঠান শেষে তোরাব আলী দেওয়ান ও তার দল বাউল সংগীত পরিবেশনা করে।