ঢাকা, মার্চ ১৯, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৫:৩৪:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত গাজায় ইসরাইলের জোর হামলায় ৫৫ জন নিহত : হামাস হিজবুল্লাহ ‘লেবাননকে যুদ্ধে টেনে নিয়ে যাচ্ছে’: ইসরায়েল সামরিক বাহিনী গাজায় ৪ লাখ ২৩ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ

নাইজেরিয়ায় পেট্রোল পাইপলাইনে বিস্ফোরণে ২৪ জনের মৃত্যু

| ৩০ আশ্বিন ১৪২৫ | Monday, October 15, 2018

আবুজা : নাইজেরিয়ার দক্ষিণাঞ্চলীয় রাজ্য আবিয়ার স্থানীয় সরকারি এলাকা ওসিসিওমায় একটি পেট্রোল লাইন বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২৪ জনে দাঁড়িয়েছে।
শনিবার স্থানীয় পুলিশ একথা জানায়।
প্রধান পুলিশ কর্মকর্তা অ্যান্থনি ওগবিজি বলেন, শুক্রবার দুটি গ্রামে এই বিস্ফোরণের পর গুরুতর আহতদের মধ্যে পাঁচ জন মারা গেছে। খবর এএফপি’র।
ওগবিজি জানান, একটি রক্ষাণাবেক্ষণাধীন পাইপলাইনে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আরো তদন্ত হবে।
শুক্রবার নাইজেরিয়ান সিকিউরিটি অ্যান্ড সিভিল ডিফেন্স কোর্পস এই ঘটনায় জন্য কয়েকজন যুবককে দায়ী করেছে। এরা ওই পাইপ লাইন থেকে পেট্রোলিয়াম চুরি করছিল।