ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২২:২৭:৫৭

এ পাতার অন্যান্য সংবাদ

আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে লড়াইয়ে মানুষের সাংস্কৃতিক সম্পৃক্ততার আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সংসদে কার্যকরী ভূমিকা রাখতে স্বতন্ত্র সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী প্রকল্প বাস্তবায়নে অসাধারণ সাফল্য দেখিয়েছে পিপিপি বিদেশি পর্যবেক্ষকদের আগমন স্বচ্ছ নির্বাচনে সহায়ক : তথ্যমন্ত্রী ফোর্বসের শীর্ষ ক্ষমতাধর নারীদের তালিকায় শেখ হাসিনা ৪৬তম বিএনপি-জামায়াত সারাদেশে বিশৃঙ্খলার ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের

নতুন ২ থানা ও ১ পৌরসভা অনুমোদন

| ১৭ ফাল্গুন ১৪২২ | Monday, February 29, 2016

নতুন ২ থানা ও ১ পৌরসভা অনুমোদন

ঢাকা: নতুন করে আরও দু’টি থানা ও একটি পৌরসভা গঠন করেছে সরকার। প্রশাসনিক পুনঃবিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সচিবালয়ে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের জানান, নরসিংদী জেলার সদর থানাধীন মাধবদী তদন্ত কেন্দ্র এবং পটুয়াখালী জেলার কলাপাড়া থানার মহিপুর তদন্ত কেন্দ্রকে থানায় উন্নীত করা হয়েছে।

তিনি বলেন, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা আগে থেকেই পৌরসভা ছিল। কিন্তু এতোদিন নিকারের অনুমোদন ছিল না। আজ সভায় আনুষ্ঠানিকভাবে এই পৌরসভার অনুমোদন দেয়া হয়।

এছাড়াও বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল, বেসামরিক বিমান চলাচল এবং পাবলিক প্রকিউরমেন্ট আইনের খসড়ার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

এর মধ্যে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল আইন, ২০১৬ চূড়ান্ত অনুমোদন দেয়া হয়।