ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:১৭:১১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নতুন সরকারের সঙ্গে কাজ করা নিয়ে জাতিসংঘের বিবৃতি

| ১ মাঘ ১৪২৫ | Monday, January 14, 2019

shekh-hasina-and-un

বাংলাদেশের নতুন সরকারের সঙ্গে কাজ করবে বলে জানিয়েছে জাতিসংঘ। রোববার (১৩ জানুয়ারি) জাতিসংঘের বাংলাদেশ অফিস তাদের ফেসবুক পেজে এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

বিবৃতিতে জাতিসংঘের বাংলাদেশ অফিস বলছে, নতুন সরকারসহ অন্যান্য অংশীদারদের সঙ্গে কাজ করতে জাতিসংঘ প্রস্তুত। বাংলাদেশ সর্বজনীন মানবাধিকার চুক্তি বাস্তবায়নে নিজেদের প্রতিশ্রুতি রাখবে বলেও আশা প্রকাশ করে জাতিসংঘ।

বিবৃতিতে বলা হয়, জাতিসংঘের এসডিজির ১৬ দফা বাস্তবায়নের লক্ষ্যে একটি শান্তিপূর্ণ, অন্তর্ভুক্তিমূলক সমাজ, সুশাসন ও আইনের শাসন প্রতিষ্ঠার জন্য নতুন নির্বাচিত সরকারের সঙ্গে কাজ করবে জাতিসংঘ।