ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:৪৯:১৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নওগাঁয় সংখ্যালঘুর পরিবারকে ভারত পাঠিয়ে দেবার হুমকি!

| ২১ আশ্বিন ১৪২২ | Tuesday, October 6, 2015

“তোর জায়গা জমি, বাসা ও দোকান আমার কাছে বিক্রি কর। জায়গাটা আমার দরকার। যদি না দিস, তোদের মেরে হাত-পা ভেঙ্গে দিয়ে স্বপরিবারে ভারতে পাঠিয়ে দেবো। মনে রাখিস, আমি যা বলি তাই করি। নওগাঁয় এমন কেউ নেই, যে আমাকে চ্যালেঞ্জ করে”।

ঠিক এমনই ভাবে শহরের পুরাতন হাসপাতাল সড়কের ওষুধ ব্যবসায়ী সংখ্যালঘু বাবু কৃষ্ণ রায়কে হুমকি দেন পার্শ্ববর্তী শহরের নব্যধনী হিসেবে পরিচিত মোঃ মোবারক আলী। শুধু তাই নয়, তাদের স্বামী-স্ত্রীকে ডেকে অশ্রাব্য ভাষায় গালাগালিসহ এধরনে হুমকি দিয়েছে। তার এমন হুমকিতে সংখ্যলঘু ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

সোমবার সন্ধ্যায় ওই পরিবারের লোকজনের জীবন, বাসাবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষার লক্ষ্যে নিরাপত্তা চেয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি জিডি করেছেন সংখ্যালঘু পরিবারের কর্তা বাবু কৃষ্ণ রায়। জিডি নং ১০৮৮।

মঙ্গলবার এই ঘটনাটি শহরে ছড়িয়ে পড়লে শহরের হিন্দু সম্প্রদায়ের মাঝে চরম ক্ষোভ আর হতাশার পাশাপাশি আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বাবু কৃষ্ণ রায়ের পরিবারের লোকজন জানায়, মোবারক নিজেকে ক্ষমতাসীন দলের একজন প্রভাবশালী বক্তি পরিচয় দিয়ে সংখ্যালঘু এই পরিবারকে উ”েছদ করতে এমন হুমকি-ধামকি দিচ্ছেন।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাকিরুল ইসলাম বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেছেন।