ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৭:০৫:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ধর্মীয় ভাবাবেগে আঘাত হানায় আমির খানের বিরুদ্ধে মামলা

| ১১ পৌষ ১৪২১ | Thursday, December 25, 2014

 

aamir-0020131210200235.jpg.pagespeed.ce_.TV-szLgHLg

বিনোদন ডেস্ক : বলিউড তারকা থেকে সাধারণ দর্শক সকলেই ছবিতে মজে থাকলেও বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না পিকের। নগ্ন পোস্টার, টিকিটের অতিরিক্ত দামের পর এবার ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ উঠল পিকে বিরুদ্ধে।

অভিনেতা আমির খান, পরিচালক রাজকুমার হিরানি, প্রযোজক সিদ্ধার্থ রয় কপূর ও বিধু বিনোদ চোপড়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন হিন্দু লিগাল সেলের সেক্রেটারি প্রশান্ত পটেল। অভিযোগ পিকের কিছু দৃশ্যে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। দিল্লির চাঁদনি চক এলাকায় দেখানো হয়েছে শিবমূর্তি। যা উচিত্‍ নয় বলে অভিযোগ প্রশান্তের। অনুষ্কা শর্মা ও সুশান্ত সিং রাজপুতের মধ্যে দেখানো হিন্দু-মুসলিম সম্পর্ক নিয়েও অভিযোগ করেছেন প্রশান্ত।