ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২১:১৯:১১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

দেশে ফিরলেই গ্রেপ্তার করা হবে লতিফ সিদ্দিকীকে

| ১৩ কার্তিক ১৪২১ | Tuesday, October 28, 2014

দেশে ফিরলেই গ্রেপ্তার করা হবে লতিফকে

দেশে ফিরলেই সদ্য বিদায়ী ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার করা হতে পারে।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ মঙ্গলবার সেরকমই ইঙ্গিত দিয়েছেন।তিনি বলেছেন, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত নেতা আব্দুল লতিফ সিদ্দিকী দেশে ফিরলে তাঁর বিরুদ্ধে আদালতের নির্দেশনা অনুযাযী ব্যবস্থা নেয়া হবে।

ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে কথা বলার পর সরকার তাঁর বিরুদ্ধে ইতোমধ্যেই যথাযথ ব্যবস্থা নিয়েছে। প্রতিমন্ত্রী বলেন, আইনের আওতায় যতটুকু সম্ভব সবই করা হবে।

এরই মধ্যে বাংলাদেশের বিভিন্ন আদালতে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার জন্য বেশ কয়েকটি মামলা করা হয়েছে।এবং এর মধ্যে একাধিক মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আইনজীবী বলেছেন, দৃশ্যতা লতিফ সিদ্দিকী এখন ফেরারী আসামি।

আইন অনুুযায়ী লতিফ সিদ্দিকীকে হয় আদালতে আত্মসমর্পণ করতে হবে নয়তো পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের কাছে সোপর্দ করবে।মাঝ খানে আর কিছু নেই।

আজ সচিবালয়ে এসব নিয়ে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সাংবাদিকদের বলেন, আদালতের নির্দেশ মেনে সরকার কাজ করবে। আইন তার নিজস্ব গতিতে চলবে।

এদিকে আগামীকাল বুধবার মানবতাবিরোধী অপরাধের অভিযোগে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর রায়কে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি না হয় সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে সরকার। অরাজক পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনে বিজিবি মোতায়েন করা হবে।