ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২১:২৩:২৪

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

দুর্গাপূজায় সাড়ে ১৪ হাজার টন চাল বরাদ্দ

| ৮ কার্তিক ১৪২২ | Friday, October 23, 2015

দুর্গাপূজায় সাড়ে ১৪ হাজার টন চাল বরাদ্দ

ঢাকা: এবার দুর্গাপূজায় মণ্ডপগুলোর জন্য সরকারের পক্ষ থেকে ১৪ হাজার ৬৫১ টন চাল বরাদ্দ ছিল। সরকারের হিসাব অনুযায়ী এবার দেশে পূজামণ্ডপের সংখ্যা ২৯ হাজার ৩০২টি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক দেওয়ান জানান, শারদীয় দুর্গাপূজা উৎসব আনন্দঘন পরিবেশে উদযাপনের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ১৪ হাজার ৬৫১ টন চাল বরাদ্দ দিয়েছে। এ চাল জেলা প্রশাসকদের (ডিসি) দেওয়ার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কাছে মঞ্জুরী দেয়া হয়।

পূজামণ্ডপপ্রতি সর্বোচ্চ ৫০০ কেজি করে চাল বিতরণের জন্য জেলা প্রশাসকদের নির্দেশ দেয়া হয় বলেও ত্রাণ মন্ত্রণালয় থেকে জানা গেছে।