ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:২৩:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

দুই বোনকে ধর্ষণ-হত্যার পর গাছে ঝুলে রাখার অভিযোগ

| ৩১ ভাদ্র ১৪২৯ | Thursday, September 15, 2022

ছবি: সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশের লখিমপুরে বুধবার (১৪ সেপ্টেম্বর) দলিত দুই বোনকে ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলে রাখার অভিযোগ উঠেছে। দুই ওই বোনের একজনের বয়স ১৭ বছর, আরেকজনের ১৫ বছর। দেশটির পুলিশ বুধবার বিকেলে ওই দুই বোনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, খবর পেয়ে নিঘাসন থানার পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। মৃতদেহগুলিকে ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। উত্তেজনামূলক পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিশবাহিনীও মোতায়েন করা হয়েছে। ওই দুই নাবালিকার মা জানিয়েছেন, মোটরসাইকেলে করে কিছু লোক তার মেয়েদের অপহরণ করে। এ সময় তাকেও লাঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, নাবালিকাদের ধর্ষণ করে খুন করা হয়েছে। নিহত দুই বোনের মায়ের অভিযোগের ভিত্তিতে এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।