ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৮:১৮:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

তিতাসে ৫০ টাকার জন্য সংখ্যালঘু গৃহবধূ খুন

| ১৬ কার্তিক ১৪২১ | Friday, October 31, 2014

10675571_788231131233488_4270981631947871821_n.jpg

কুমিল্লার তিতাস উপজেলার ভাটিপাড়া গ্রামে মাছ বিক্রির ৫০ টাকার চাইতে গিয়ে জেলে পরিবারের এক গৃহিণীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার সন্ধ্যায় ওই ঘটনা ঘটে।

কানন বালা (৫৫) ওই গ্রামের জগদীশ চন্দ্র দাসের স্ত্রী। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে আটক করেছে।
পুলিশ, এলাকাবাসী ও পরিবারের একাধিক সদস্য জানান, গত বুধবার বিকেল পাঁচটায় কানন বালার স্বামী জগদীশ চন্দ্র দাস বাড়ির পাশের খাল থেকে মাছ ধরে আনেন। ওই সময় একই গ্রামের বারেক মিয়ার মেয়ে ও প্রবাসী শেখ ফরিদের স্ত্রী জেসমিন আক্তার (২৫) মাছের দাম ৫০ টাকা না দিয়েই মাছ নিয়ে যান। পরে জগদীশের স্ত্রী কানন বালা টাকা চাইতে গেলে তিনি টাকা না দিয়ে তাঁকে গালি দেন। কানন বালা এর প্রতিবাদ করেন। একপর্যায়ে জেসমিন আক্তার ও কানন বালার মধ্যে কথা-কাটাকাটি হয়। এরপর জেসমিন ও তাঁর পরিবারের কয়েকজন সদস্য মিলে কানন বালাকে কিল-ঘুষি মারেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
খবর পেয়ে তিতাস থানার পুলিশ বুধবার রাত আটটায় লাশ উদ্ধার করে। গতকাল বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তিতাস থানার পুলিশ জেসমিন আক্তারের বাবা বারেক মিয়া (৫৫), বারেক মিয়ার স্ত্রী, এক মেয়ে ও বারেক মিয়ার ভাতিজা একই গ্রামের মো. সোহেলকে আটক করে। পরে তাঁদের ওই মামলায় আসামি করা হয়। তবে ঘটনার পর জেসমিন আক্তার পালিয়ে যান। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাঁদের আদালতে হাজির করা হয়। আদালত আসামিদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।